ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কলেজ ছাত্রীর সঙ্গে কুরুচিপূর্ণ ফোনালাপ ফাঁস

কলেজ ছাত্রীর সঙ্গে কুরুচিপূর্ণ ফোনালাপ ফাঁস

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কায়সার আহমেদ রাজুর সঙ্গে এক কলেজছাত্রীর মোবাইলে অশ্লীল কথোপকথনের কল রেকর্ড ফাঁস হয়েছে। এ ঘটনায় রাজনৈতিক অঙ্গনসহ এলাকায় তোলপাড় চলছে।

ফাঁস হওয়া ওই কল রেকর্ডে সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কায়সার আহমেদ রাজু এক কলেজছাত্রীকে আঠারোবাঠি ইউনিয়নের রায়বাজারে তার ফুলের দোকানে অশ্লীল কর্মকাণ্ডের কথোপকথন শোনা যায়। সেচ্ছাসেবক লীগ নেতার ১৫ মিনিট ১২ সেকেন্ডের ওই কুরুচিপূর্ণ অডিও ক্লিপসটি এখন আঠারোবাড়ি সহ ঈশ্বরগঞ্জের বিভিন্ন ব্যক্তির মুঠোফোনে ছড়িয়ে পড়েছে। এর পাশাপাশি বিষয়টি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন।

ভয়েস রেকর্ড সম্পর্কে জানতে চাইলে কায়সার আহমেদ রাজু বলেন, ভয়েসটা আমার কিন্তু কিভাবে এডিট করা হয়েছে আমি জানি না। রাজনৈতিক ভাবে হেনস্তা করার জন্য এই ধরনের অপপ্রচার চালানো হচ্ছে।

ঈশ্বরগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সাইফুল ইসলাম বলেন, বিষয়টি মাত্র অবগত হয়েছি। সংগঠনের ভাবমূর্তি নষ্ট হয় এমন কাজে জড়িত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হবে।

ফোনালাপ ফাঁস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত