ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণায় জানাজায় দূর্বৃত্তের হামলা

নেত্রকোণায় জানাজায় দূর্বৃত্তের হামলা

নেত্রকোণার আটপাড়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক মাওলানা আবদুর রহিমের জানাজায় হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় জানাজায় অংশগ্রহণকারী পাশর্^বর্তী মনসুরপুর গ্রামের খন্দকার ইমন নামের এক প্রকৌশলী আহত হয়েছেন। উপজেলার শুনই ইউনিয়নের স্বল্পশুনই গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রোববার বিকেলে আব্দুর রহিমের জানাজা অনুষ্ঠিত হয়।

জানা যায়, আটপাড়া উপজেলার শহীদ স্মরনিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবদুর রহিম শনিবার রাতে নিজ বাড়ি স্বল্প শুনই গ্রামে মারা যান। মরহুমের জানাজায় আরো অনেকের সাথে পাশ^বর্তী মনসুরপুর গ্রামের প্রকৌশলী খন্দকার ইমন অংশ গ্রহণ করেন । আটপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত বিশ^াস লোকজন নিয়ে এই হামলা চালায়।

আবদুর রহিমের ছেলে রফিকুল ইসলাম রফিক বলেন, এমন নেক্কারজনক ঘটনায় আমাদের পরিবারসহ সমস্ত গ্রামের মানুষের মানসম্মান হানি হয়েছে। আজ যদি আমার বাবা মারা না যেতেন তাহলে প্রকৌশলী খন্দকার ইমন আমার বাড়িতে আসতেন না। ইমন খন্দকার আমার ভাগিনা হয়। রাহাত এমন নেক্কারজনক কাজ করবে আমি কখনো আশা করিনি। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

আটপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত বিশ^াস হামলার কথা অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে কয়েকদিন আগে ফেইসবুকে স্টেটাস দেয় ইঞ্জিনিয়ার ইমন। এ নিয়ে তার সাথে কথা কাটাকাটি ও ঠেলা ধাক্কার ঘটনা ঘটেছে।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, জাসাজায় হামলার কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে আইনগত: ব্যবস্থা নেওয়া হবে।

হামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত