ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণায় দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নেত্রকোণায় দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নেত্রকোণার কলমাকান্দায় সিএনজিচালিত দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বেবী আক্তার (২০) নামের এক নারী যাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো ৯ জন। তাদের মধ্যে চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) সাড়ে ১১টার দিকে নেত্রকোনা-কলমাকান্দা সড়কের ডুবিয়ারকোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বেবী আক্তার ওই উপজেলার মন্তলা গ্রামের মারুফ বিশ্বাসের স্ত্রী। কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, উপজেলার ডুবিয়ারকোনা গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে শহীদ উল্লাহ (৪০), মন্তলা গ্রামের আইয়ুব আলী বিশ্বাসের ছেলে মারুফ বিশ্বাস (২৪), নেত্রকোা সদর উপজেলার বাংলা এলাকার রতন সরকারের ছেলে রিপন সরকার (৪৫), আমতলা গ্রামের সুজন (৩২), সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার শিংপুর গ্রামের শাহীনুর ইসলামের ছেলে মহিবুল (৪০), লামাগাঁও গ্রামের নবীনুরের স্ত্রী পারভীন (২৫) ও তার ছেলে জিহান (৩)।

স্থানীয়সূত্র ও পুলিশ জানায়, সোমবার সকাল সাড়ে ১১টার দিকে নেত্রকোণা-কলমাকান্দা সড়কের ডুবিয়ারকোনা এলাকায় পরস্পরের বিপরীত দিক থেকে আসা দুইটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা দুটির একটি দুমড়েমোচরে সড়কের উপরে ও অপরটি পাশের খাদে পড়ে যায়। এতে বেবী আক্তার ঘটনাস্থলেই নিহত এবং চালকসহ অন্যরা আহত হন।

ওসি মোহাম্মদ লুৎফুল হক বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরবর্তী আইনিব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

নেত্রকোণা,অটোরিকশা,সংঘর্ষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত