ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ময়মনসিংহে ৬ লাখ টাকা ছিনতাই, পুলিশের ধাওয়ায় আটক ২

ময়মনসিংহে ৬ লাখ টাকা ছিনতাই, পুলিশের ধাওয়ায় আটক ২

জেলার ত্রিশালে ৬ লাখ টাকা ছিনতাইকালে পুলিশের ধাওয়ায় ২ ছিনতাইকারি আটক হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করে পুলিশ।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ফিলিং স্টেশনের সামনে এই দুধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারিরা হল- উপজেলার চিকনা মনোহর এলাকার মো: রমজান আলীর ছেলে মো: সোহাগ (৩৫) এবং পাঁচপাড়া এলাকার মো: নজরুল ইসলামের ছেলে মো: মেহেদী হাসান(৩৮)।

এদিন সন্ধ্যায় ৬টায় ত্রিশাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামাল হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্থানীয় প্রবাসী মো: হাফিজুল ইসলামের স্ত্রী মোছা: শিরিন আক্তার দুপুরে সোনালী ব্যাংক ত্রিশাল শাখা থেকে ৬ লাখ টাকা উত্তোলন করে রিক্সা যোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ফিলিং স্টেশনের পূর্বে থেকে উৎপেতে থাকা দুই ছিনতাইকারী শিরিন আক্তারের ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলযোগে পালাতে থাকে।

এ ঘটনায় ভুক্তভোগী শিরিন আক্তার ঘটনাস্থলে ডাক-চিৎকার শুরু করলে বাসষ্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা টহল পুলিশের একটি টিম ছিনতাইকারিদের পিছন থেকে ধাওয়া করে উপজেলার উকিল বাড়ী মোড়ে গিয়ে তাদের আটক করে।

ওসি আরও জানান, এ ঘটনায় ভুক্তভোগী শিরিন আক্তার বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটক ছিনতাইকারিদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

ময়মনসিংহ,ছিনতাই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত