ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আশুলিয়ায় সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার পর স্বামীর আত্মহত্যা

আশুলিয়ায় সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার পর স্বামীর আত্মহত্যা

শিল্পাঞ্চল আশুলিয়ায় সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মঙ্গলবার বেলা সোয়া তিন টার দিকে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকার গফুর মন্ডলের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাঈম নাটোরের গুরুদাসপুর উপজেলার মতিমপুর গ্রামের জালাল উদ্দিনের (২৫) এবং মীম আক্তার (২২) নওগাঁর বদরগাছি উপজেলার মুখবাড়িয়া গ্রামের মংলা সরদারের মেয়ে এবং তিনি আশুলিয়ার ফোর এ ইয়ার্ন গার্মেন্টস কারখানায় হেলপার পদে চাকরী করতো।

স্থানীয়রা জানান, প্রায় দেড় বছর আগে নাঈম ও মীম এর মধ্যে ডিভোর্স হয়। ডিভোর্সের পর থেকে বিভিন্ন সময় মীমকে পুনরায় বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। মীম এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয় নাঈম। মীম আশুলিয়ার কাইচাবাড়ি এলাকার ওই বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষ ভাড়া নিয়ে নাতাশা নামের তার এক বান্ধবীকে নিয়ে থাকতো মীম। মঙ্গলবার সুযোগ বুঝে মীমের ভাড়া বাসায় আসে নাঈম এবং মীমের সাথে বাক-বিতন্ডা হয়। একপর্যায়ে উপর্যুপরি ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে এবং কক্ষে থাকা ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত মীমের রুমমেট নাতাশা বলেন, "নাঈম এর আগেও একদিন বাসায় এসেছিলেন। তাকে মিম তাড়িয়ে দিয়েছে। আজ দুপুরে হঠাৎ রুমে আসে নাঈম। তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে নাইম ছুরি নিয়ে মীমকে আঘাত করার চেষ্টা করেন। পরে আমি চিৎকার দিয়ে বাসার নিচে গিয়ে লোকজন জড়ো করি। লোকজন নিয়ে ঘরে এসে দেখি মিমকে নাইম মেরে নিজেও গলায় ফাঁসি দিয়ে মারা গেছে।"

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

আত্মহত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত