স্ত্রী ও ২ সন্তানকে হত্যা করে নিজেও আত্মহত্যার চেষ্টা 

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৪ | অনলাইন সংস্করণ

  নীলফামারী প্রতিনিধি

পারিবারিক কলহের জেরে নিজের স্ত্রী ও দুই কন্যাকে হত্যা করে, নিজেও আত্মহত্যার চেষ্টা চালিয়ে বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে জীবন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বাবু মোল্লা (৩৮) । 

শুক্রবার (২ ফেব্রুয়ারী) সকালে নীলফামারীর দারোয়ানি টেক্সটাইল মিল বাজার এলাকার মোল্লা পাড়ায় এ ঘটনা ঘটে। 

সরজমিনে জানা যায়, চোড়াইখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুর রউফ মোল্লার মাদকাসক্ত ছেলে স'মীল মালিক আশিকুল মোল্লা বাবু দীর্ঘদিন ধরে মাদকাসক্ত, স্ত্রীর সাথে তার ঝগড়াঝাটি লেগেই থাকে, তারই ফলস্বরূপ আজ ২ ফেব্রুয়ারী বালিশ চাপা দিয়ে ঘুমের মধ্যে স্ত্রী তহুরা বেগম (৩০) বড় মেয়ে তানিয়া আকতার (১১) এবং ছোট মেয়ে জারিন আকতারকে (৬) হত্যা করে নিজেও গলায় ছুরি চালান বলে ধারণা করা হচ্ছে। চিৎকার চেচামেচিতে পাশের বাড়ির লোকজন বুঝতে পেরে তাকে নীলফামারী সদর জেনারেল হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এবিষয়ে এলাকার ঝন্টু কবিরাজ আলোকিত বাংলাদেশ কে বলেন, মাদকাসক্ত হলেও হত্যা করার মতো ছেলে বাবু মোল্লা নয়,তার সাথে এলাকার মাদক সিন্ডিকেটের প্রধান পাঠান পাড়ার শাজাহান এবং সোলেমানের সাথে দ্বন্দ্বের কারণেও হতে পারে। এলাকার অপর জন নাম প্রকাশে অনিচ্ছুক খতিবর বলেন, বাবু মোল্লা মাদকাসক্ত হলেও এলাকায় জনপ্রিয়, সে এবার নির্বাচন করার প্রস্তুতিও নিচ্ছিল এবং একই এলাকার সুদ ব্যবসায়ী জাকির কসাইয়ের সাথেও প্রকাশ্য দ্বন্দ্ব ছিলো বলে জানান আতাউল গনি।

নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে আলোকিত বাংলাদেশকে বলেন, তার জবানবন্দি নেয়া যায়নি। বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখা হচ্ছে। 

এদিকে এই হত্যাকান্ড নিয়ে শোকের ছায়া পড়েছে।