কিশোরগঞ্জে যুবকের দুই হাত কেটে আলাদা করে ফেলেছে দুর্বৃত্তরা

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

  কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার ধূলদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান মিযার বড় ছেলে রফিকুল ইসলাম নয়নের (৩৮) দুই হাত সম্পূর্ণ কেটে আলাদা করে ফেলেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে কটিয়াদি উপজেলার গচিহাটা কাছারিপাড়া মোড়সংলগ্ন মুচিবাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

রফিকুল ইসলাম নয়ন কটিয়াদি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতির দায়িত্ব পালন করছেন।

কটিয়াদী মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ ঘটনাটি নিশ্চিত করে জানান, নয়ন মোটরসাইকেলযোগে উপজেলার গচিহাটা বাজার থেকে বাড়ি ফেরার পথে কাছারিপাড়া মোড়সংলগ্ন মুচিবাড়ির কাছে পৌঁছালে দুর্বৃত্তরা তার ওপর হামলা করে। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নয়নের দুই হাতের কবজি বিচ্ছিন্ন করে এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে পালিয়ে যায়।

আশঙ্কাজনক তাকে উদ্ধার করে প্রথমে ঢাকার জাতীয় অর্থপেডিক (পঙ্গু) হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাস্থল থেকে একটি রক্তাক্ত ছুরি উদ্ধার করা হয়েছে। কারা কী কারণে ঘটনাটি ঘটিয়েছে তা জানতে মাঠে কাজ করছে পুলিশ। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।