নাটোরে টিসিবির ৩৫০ লিটার তেলসহ ব্যবসায়ী আটক

প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৩ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় এক ব্যবসায়ীর বাড়ি থেকে টিসিবির ৩৫০ লিটার সয়াবিন তেল জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বিলদহর এলাকার ওই ব্যবসায়ীর বাড়ি থেকে তেল জব্দ করা হয়। রাত পৌনে ১১ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত ব্যবসায়ী শাহ আলম সিংড়া উপজেলার বিলদহর এলাকার মৃত মোঃ আব্দুস সালামের ছেলে।

র‌্যাব নাটোর জানান, শুক্রবার বেলা ১১টার দিকে বোতলজাত তেল ড্রামে ঢালছিলেন ব্যবসায়ী শাহ আলম। এসময়  স্থানীয় এক ব্যক্তির সন্দেহ হলে বিষয়টি র‌্যাবকে জানান তিনি। পরে খবর পেয়ে বিকেলে র‌্যাব সদস্যরা শাহ আলমের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এসময় তার বাড়ির টয়লেট ও ঘর থেকে ২ লিটারের ১১০টি বোতল এবং ৬৫টি প্লাস্টিকের খালি বোতলসহ ১৩০ লিটার তেল ভর্তি ড্রাম জব্দ করা হয়। এবং ব্যবসায়ী শাহ আলমকে আটক করেন।

তিনি এসব তেল গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের দায়িত্বে থাকা টিসিবির ডিলার রিপন আলীর কাছ থেকে কিনেন। দীর্ঘদিন যাবত তিনি বিভিন্ন স্থান থেকে টিসিবির ডিলাদের কাছ থেকে সরকারী নিষিদ্ধ পণ্য তেল অধিক লাভের আশায় ক্রয় করে তার নিজ বাড়িতে মজুদ করেছিল। এ ঘটনায় সিংড়ায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।