ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে গৃহবধূকে হত্যা করে দুর্ধর্ষ ডাকাতি

রংপুরে গৃহবধূকে হত্যা করে দুর্ধর্ষ ডাকাতি

রংপুররে মিঠাপুকুরে দুর্ধর্ষ ডাকাতি এবং হত্যার ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের বাধা দিতে গিয়ে তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে বিউটি বেগম (৩৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ওই নারী ছড়ান ডিগ্রি মহাবিদ্যালয়ের সহকারী লাইব্ররিয়ান হিসেবে কর্মরত ছিলেন। তিনি রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

আজ বুধবার ভোরে মিঠাপুকুর উপজলোর বড়বালা ইউনয়িনরে ছড়ান শালিকাদহ গ্রামে এই ডাকাতি এবং খুনের ঘটনা ঘটে বলে বিষয়টি নিশ্চিত করছেনে পুলিশ এবং স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয়রা জানান, নবাবগঞ্জ উপজলোর একটি দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মিজানুর রহমান এবং ছড়ান কলেজের সহকারী লাইব্ররেয়িান বিউটি বেগম প্রতিদিনের মতো সেদিনও নিজেদের বাড়িতে অবস্থান করেছিলেন। কিন্তু বুধবার ভোরে ১০/১২ জনের একটি ডাকাতদল তাদের বাড়ীতে প্রবেশ করে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট শুরু করে। এসময় তাঁর স্ত্রী বাঁধা দেয়ায় এবং চিৎকার করায় তাকে ডাকাতরা ছোরা দিয়ে এলোপাতাড়ি ছুরকিাহত করে। এতে বিউটি বেগম গুরুত্বর আহত হন এবং তার স্বামী মিজানুর রহমানও জখম হন।

একপর্যায়ে তাদের চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে গুরুত্বর আহত অবস্থায় দুজনকে রমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিউটি বেগম মৃত্যুবরণ করেন এবং মিজানুর রহমান আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন। এই দম্পতির এক পুত্র এবং এক মেয়ে সন্তান রয়েছে। তবে কি পরিমাণ মালামাল লুট করা হয়েেছ এ বিষয়ে এখনো পুলিশকে নিশ্চিত করতে পারেনি পরিবারের লোকজন।

মিঠাপুকুর থানার অফসিার ইনর্চাজ (ওসি) নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে রংপুর জেলা পুলিশি সপার ফেরদৌস আলী চৌধুরীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তগণ পরির্দশন করেছেন। ডাকাতদের গ্রেফতার সহ লুন্ঠিত মালামাল এবং হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশের একাধিক টিম।

রংপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু হাসান মিয়া বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। ঘটনার খবর পেয়ে পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে নির্দেশনা দিয়েছেন। আমরা সেই নির্দেশনা মোতাবেক সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিষয়টি খতিয়ে দেখছি।

রংপুর,ডাকাতি,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত