ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে ভেঙ্গে ফেলা হলো দুই পা

প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে ভেঙ্গে ফেলা হলো দুই পা

মাদারীপুরে প্রকাশ্যে বালু ব্যবসায়ী হোসেন সরদারকে (৬০) পিটিয়ে দুই পা ভেঙে ফেলার ঘটনায় প্রধান আসামী সাইফুল সরদারসহ ৭ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ কামরুল ইসলাম।

আহত হোসেন সরদার চর খোয়াজপুরের আসমত আলী সরদারের ছেলে। বর্তমানে তিনি ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎধানী রয়েছেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, একই এলাকার মৃত আজিবর সরদারের তিন ছেলে সাইফুল সরদার (২৬), আতাউর সরদার আতাবুর সরদার (২৮) ও অলিল সরদার (৩০), একই উপজেলার চর খোয়াজপুর এলাকার মান্নান সরদারের ছেলে তুরান সরদার (৩৬), মৃত সালাম হাওলাদারের ছেলে আপেল হাওলাদার (১৯), মহিষেরচর এলাকার আব্দুস সালাম হাওলাদারের ছেলে রাশেদ হাওলাদার (৩৬) ও কালকিনি উপজেলার দাদপুর এলাকার সেকান্দার সরদারের ছেলে মানিক সরদার (২৫)।

মাদারীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ কামরুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর-টেকেরহাট বাজারে এক ব্যবসায়ীকে পিটিয়ে দুই পা ভেঙে ফেলা হয়। এই ঘটনায় ২ ফেব্রুয়ারি মাদারীপুর সদর মডেল থানায় অজ্ঞাতনামাসহ ১৩ জনের নাম উল্লেখ করে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার তথ্যমতে মঙ্গলবার জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল মাদারীপুর সদর থানা পুলিশের সমন্বয়ে ঢাকার ডেমরা এলাকার মিরপাড়া হতে অভিযান পরিচালনা করে উল্লেখিত আসামীদের গ্রেফতার করা হয়। এই ঘটনায় এ পযর্ন্ত ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরোও জানান, প্রধান আসামী সাইফুল সরদারের নামে সদর থানায় একাধিক মামলা রয়েছে। অন্য আসামীদের ধরতে পুলিশ কাজ করছে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. মনিরুজ্জামান ফকির, অতিরিক্ত পুলিশ সুপার ভাষ্কর সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আলাউল হাসান, মাদারীপুর সদর থানার ওসি এএইচএম সালাউদ্দিন, জেলা গোয়েন্দা শাখার উপপরিদর্শক এস এ এম ফরহাদ রাহী মীর ও তস্ময় মন্ডল।

প্রকাশ্যে,কুপিয়ে,মাদারীপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত