ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুর কারাগারে এক হাজতির মৃত্যু

রংপুর কারাগারে এক হাজতির মৃত্যু

রংপুর কেন্দ্রীয় কারাগার মো: মনোয়ারুল ইসলাম (৩৫) নামে এক হাজতির মৃত্যু হয়েছে।আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৭ টার দিকে রংপুর মেডিকেল কলেজ( রমেক)হাসপাতালে হার্ট অ্যাটাক করে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানা গেছে ।

রংপুর কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিক বিষয়টি নিশ্চিত করেছেন । তার বাড়ী গংগাচড়া উপজেলায়।

কারাগার সুত্রে জানা যায়, হাজতি মনোয়ারুল ইসলাম স্ত্রীর দায়ের করা নারী শিশু নির্যাতন মামলায় চলতি বছর ১৩ জানুয়ারী রংপুরের আদালতে জামিন আবেদন করলে, বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে। তিনি ১৩ জানুয়ারী থেকে কারাগারে থাকা অবস্থায় এর আগে দুইবার অসুস্থ হয়ে মেডিকেলে চিকিৎসা নিয়ে সুস্থ হন। আজকে সকালে হঠাৎ বুকের ব্যথা অনুভব করলে তাকে দ্রুত রমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সকাল ৭ টার সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিএনপি রংপুর মিডিয়া সেলের প্রধান মো: জিয়াউর রহমান তার ফেসবুকে পোষ্ট লিখেছেন মনোয়ারুল ইসলাম এক জন বিএনপি সক্রিয় কর্মী । বিএনপি'র একজন নিবেদিত প্রান ও রাজপথের সক্রিয় কর্মী ছিলেন।তিনি বিএনপির সব অনুষ্ঠানে উপস্থিত থাকতেন । এমনকি ঢাকার মহাসমাবেশেও গিয়েছিলেন ।

রংপুর কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার প্রশান্তু কুমার বণিক বলেন, হাজতির মৃত্যুর কারণ সম্পর্কে চিকিৎসকের রিপোর্ট আমরা এখনও পাইনি। হাজতির মরদেহ মর্গে রয়েছে। পোস্টমর্টেম শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হবে।

মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত