আশুলিয়ায় সাদা পোশাকে মুদি দোকানদারকে তুলে নেয়ার অভিযোগ পরিবারের সংবাদ সম্মেলন

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫৭ | অনলাইন সংস্করণ

  আশুলিয়া প্রতিনিধি

শিল্পাঞ্চল আশুলিয়ায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে শহিদুল ইসলাম নামের এক মুদি ব্যবসায়ীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে পরিবারের সদস্যরা। তুলে নেয়ার চার দিন পার হলেও কোন হদিস না পেয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন অপহৃতের পরিবার। 

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়ায় তার দোকানের সামনে এ সংবাদ সম্মেলন করা হয়।

এরআগে গত ৫ ফেব্রুয়ারি রাতে নিজ দোকান থেকে আইন-শৃঙ্খলা পরিচয়ে তুলে নিয়ে যায় বলে দাবী পরিবারের।

নিখোঁজ শহিদুল ইসলাম আশুলিয়ার নয়াপাড়া এলাকার শাহ আলম দেওয়ানের ছেলে। তিনি ওই এলাকার মুসলিম উদ্দিন মার্কেটের মুদি দোকানের পাশাপাশি বিকাশের ব্যবসা করতো।

সংবাদ সম্মেলনে নিখোঁজ শহিদুল ইসলামের মামাতো ভাই রিয়াজউদ্দিন জানান, প্রতিদিনের ন্যায় আশুলিয়ার নয়াপাড়া মোসলেম উদ্দিন মার্কেটে তার মুদি দোকানে বসে বেচা বিক্রি করছিল শহীদুল। গত ৫ ফেব্রুয়ারি রাত আনুমানিক দশটার দিকে একটি পুলিশ লেখা একয়ি মাইক্রোবাসযোগে ৫/৬ জন নিজেদের পুলিশ পরিচয়ে প্রথমে তার দোকানে তল্লাশি চালায় এবং পরে তাকে জিজ্ঞাসাবাদের কথা বলে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোন হদিস পাওয়া যাচ্ছে না। এঘটনায় থানায় গিয়েও কোন সহযোগিতা পাননি বলেও অভিযোগ করেন তিনি।

তাকে ফিরে পেতে আইন-শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সংবাদ সম্মেলিনে নিখোঁজের বাবা শাহ আলম দেওয়ান জানান, তার ছেলে যদি কোন অপরাধ করে থাকে তাহলে আইন তার বিচার করবে। কিন্তু আমরা তার কোন খবর পাচ্ছি না, আমরা আমার সন্তানকে ফেরত চাই বলেই তিনি কান্নায় ভেঙে পড়েন।

সংবাদ সম্মেলনে এসময় নিখোঁজের স্ত্রী, এক মেয়ে ও শিশু পুত্র উপস্থিত ছিলেন। তারাও তার বাবাকে ফের‍ত চান বলেই কান্না করতে থাকে।