ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক-৫

আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক-৫

শিল্পাঞ্চল আশুলিয়ার জামগড়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ একটি এক্সিও প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে আশুলিয়া থানার এসআই অমিতাভ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার জামগড়া চৌরাস্তা সাউথ বেঙ্গল সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, গাজীপুরের কাশিমপুর থানাধীন বাগবাড়ি পূর্বপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে রাজু আহম্মেদ (২৪), একই এলাকার কালাম মন্ডলের ছেলে জিসান মন্ডল (২৪), বগুড়ার শেরপুর উপজেলার রনবীরবালা এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে আব্দুল মমিন (২৩), সে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় সাইফুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া , একই জেলা ও উপজেলার আটমিনশা এলাকার আশরাফুল ইসলামের ছেলে নয়ন ইসলাম (২৫ ), সে আশুলিয়ার গোরাট এলাকায় রশিদের বাড়ির ভাড়াটিয়া এবং নীলফামারীর ডিমলা উপজেলার নাওতোরা এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে সৈনিক ইসলাম ওরফে শাহিন (২৮)। সে গোরাট এলাকার জামান মন্ডলের বাড়িতে ভাড়া থাকতো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ চৌধুরী বলেন, রাতে জামগড়া চৌরাস্তা সাউথ বেঙ্গল সিএনজি ফিলিং স্টেশনের সামনে একদল ডাকাত অবস্থান নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। তাদের সাথে থাকা এক্সিও প্রাইভেটকার ( নং ঢাকা মেট্রো গ ২৭-৫৫০৮) গাড়ি তল্লাশি করে দেশীয় অস্ত্র পাওয়া যায়। তাদের জিজ্ঞাসাবাদ করা হলে আরো একটি মোটরসাইকেল (নং কু‌মিল্লা ল ১১-১১৩৬) জব্দ করা হয় এবং তাদের আটক করা হয়। এসময় গাড়ী তল্লাশী করে একটি চাইনিজ কুড়াল, দুটি ধাড়ালো ছ্যানদ, একটি ধাড়ালো সুইচ গিয়ার উদ্ধার করা হয়।

তিনি জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে৷

আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত