ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাত গ্রেফতার

নাটোরে ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাত গ্রেফতার

নাটোরের গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতিকালে আট ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ সরঞ্জামাদি জব্দ করা হয়।

বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি) গুরুদাসপুর উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আজ শুক্রবার(৯ ফেব্রুয়ারি) দুপুরে নাটোর পুলিশ সুপারের কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন- মোঃ আমিনুল ইসলাম (৬৬), মোঃ ওলি উদ্দিন খান (৩২), মোঃ ইমরান খাঁন (২৩), মোঃ মোসলেম (৪৩), মোঃ আব্দুল গাফ্ফার (৪২), মোঃ মজনু মিঞা (৩৪), অমল কুমার (২৭) এবং মোঃ ইমরান হোসেন (১৮)।

পুলিশ জানান, বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি) নাটোরের গুরুদাসপুর উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় একটি ট্রাক গাড়িতে দেশীয় তৈরি অস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়। পরে দুষ্কৃতিকারীরা ডাকাতির প্রস্তুতি গ্রহণ করেন। এসময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৌছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টাকালে তাদের গ্রেফতার করা হয়। তাদের সহযোগী অজ্ঞাতনামা ২/৩ জন কৌশলে পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাক গাড়ি, লোহার তৈরি কালো হাতল যুক্ত আকাশী রংয়ের তালা কাটার যন্ত্র, একটি লোহার পাইপ, টিয়া, কালো রংয়ের একটি হেক্স মেশিন, কমলা রংয়ের ৭টি হেক্স ব্লেড এবং একটি লোহার তৈরি এক্সেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি, চুরি ও দস্যুতাসহ বিভিন্ন মামলা রয়েছে। গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।

নাটোর,ডাকাতি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত