ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীতাকুণ্ডে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১

সীতাকুণ্ডে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১

চট্টগ্রামের সীতাকুণ্ডে দুটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাকচালকের অজ্ঞাতপরিচয় সহকারী (২৬) নিহত হয়েছেন। আহত হয়েছেন ট্রাক ও মাইক্রোবাসের চালকসহ মাইক্রোবাসের অন্তত ১০ যাত্রী। শুক্রবার ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ এলাকার ঢাকামুখী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) পরিদর্শক আবদুল হাকিম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. নুরুল আলম দুলাল বলেন, চট্টগ্রাম থেকে আসা মালবাহী ট্রাক ভোর ৪টার দিকে মহাসড়কের কমলদহ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকামুখী সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এরপর ট্রাকটি একইমুখী যাত্রীবাহী একটি মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। তাতে ট্রাকের সামনের অংশ ও মাইক্রোবাসের পেছনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ট্রাকচালকের সহকারী নিহত হন। আহত হন ট্রাক ও মাইক্রোবাসচালকসহ মাইক্রোবাসের অন্তত ১০ যাত্রী।

নুরুল আলম বলেন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির লাশ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) পরিদর্শক আবদুল হাকিম আজাদ বলেন, দুর্ঘটনায় নিহত ট্রাকচালকের সহকারীর নাম-পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনাকবলিত দুটি ট্রাক ও মাইক্রোবাস ফাঁড়িতে এনে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সীতাকুণ্ড,নিহত,সংঘর্ষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত