মাদারীপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২৭ | অনলাইন সংস্করণ

  মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনিতে নুপুর (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে তার স্বজনদের দাবি নির্যাতনের পর তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্বামী রানা হাওলাদার সহ দুইজনকে আটক করেছে।

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) দুপুরে কালকিনি পৌরসভার ২নং ওয়ার্ডের চর ঠেংগামারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুপুর কালকিনি পৌরসভার চর ঠেংগামারা গ্রামের মোঃ রিপন বেপারীর মেয়ে ও উত্তর ঠেংগামারা গ্রামের রানা হাওলাদারের স্ত্রী।

নিহত গৃহবধূর বাবা রিপন বেপারী জানান, ছয় বছর আগে রিপনের সঙ্গে মেয়ের বিয়ে দেন। তাদের সংসারে ৪ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।নুপুর প্রায়ই বলতো তাকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন মারধর করে, মেরে ফেলার হুমকি দেয়।গত ৪ তারিখ হতে ৭ তারিখ পর্যন্ত নুপুর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিল। গত বুধবার সে কিছুটা সুস্থ হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। মেয়ের স্বামী ও তার পরিবারের নির্যাতনেই নুপুর নিহত হয়েছে বলে দাবি করে এ ঘটনার এর সুষ্ঠু বিচার চান।

এ ব্যাপারে মাদারীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ  আলাউল হক জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।