ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কালকিনিতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

কালকিনিতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

মাদারীপুরের কালকিনিতে গলায় ফাঁস লাগানো অবস্থায় মৌ আক্তার (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত মৌ কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোঃ এবাদুল খন্দকারের মেয়ে।

শুক্রবার ( ৯ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নে ওই গৃহবধূর শ্বশুরবাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ছয় মাস আগে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের আরজান সরদারের ছেলে মিলন সরদারের সাথে বিয়ে হয় মৌ আক্তারের। এদিকে এই বিয়েতে মত না থাকায় দুই বার শ্বশুরবাড়ি হতে বাপের বাড়ি চলে যায় মৌ। পরে পরিবারের লোকজন তাকে বুঝিয়ে শ্বশুরবাড়িতে নিয়ে আসে। শুক্রবার বিকেল ৪টার দিকে নিজের বসতঘর থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে উদ্ধার করা হয়। এসময় তার হাতে নাইম নামের একটা ছেলের মোবাইল নাম্বার পাওয়া যায়। মৃতের পরিবারের ধারনা ঐ ছেলের সাথে গৃহবধূর প্রেমের সম্পর্ক ছিল। সেই কারনেই হয়তো মৌ আত্মহত্যা করতে পারে।

নিহত মৌয়ের মা বলেন, আমার মেয়ের জামাই ভাল মানুষ দেখেই আমরা বিয়ে দিয়েছি। কিন্তু আমার মেয়ের সাথে মোবাইলে যেই ছেলে কথা বলতো ওর কারণেই আমার মেয়ে আত্মহত্যা করছে। আমার মেয়ের হাতে আমরা ঐ ছেলের নাম্বার পেয়েছি।আমরা ঐ ছেলের শাস্তি চাই।

এ বিষয়ে কালকিনি থানার তদন্ত কর্মকর্তা মারগুব তৌহিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কেউ এখনো থানায় কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মরদেহ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত