ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লরি-অটোরিকশা সংঘর্ষে পাহাড়ের খাদে লরি, নিহত ৩

লরি-অটোরিকশা সংঘর্ষে পাহাড়ের খাদে লরি, নিহত ৩

রাঙামা‌টি সদরের সাপছ‌ড়ি‌তে একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালিত একটি অটোরিকশাকে ধাক্কা দিয়ে পাহাড়ের গভীর খাদে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন। এদের মধ্যে একজ‌নের অবস্থা আশংকাজনক।

বৃহস্প‌তিবার (১৫ ফেব্রুয়ারী) সকাল সা‌ড়ে ৯টায় রাঙামা‌টি চট্টগ্রাম প্রধান সড়কের সদর উপ‌জেলার সাপছ‌ড়ি ইউনিয়নের শালবাগান এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের রাঙামা‌টি জেনারেল হাসপাতা‌লে ভর্তি করা হ‌য়েছে।

নিহত‌রা হলেন- মোঃ হা‌নিফ (৪৮), সৈকত চাকমা (২২), সিএন‌জি চালক নুরুল আ‌জিম (৩৫)। এরা সবাই রাঙামা‌টি থে‌কে সিএন‌জিযোগে চট্টগ্রাম যা‌চ্ছিলো।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকা‌লে যাত্রীবা‌হি সিএন‌জি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ল‌রি ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে দু‌টি গা‌ড়ি খাদে পড়ে যায়। এসময় অটোরিক্সা চালকসহ ৩ জন নিহত ও অপর ৩ জন আহত হন। দুর্ঘটনার পরপরই রাঙামা‌টি ফায়ার সা‌র্ভিসের সহায়তায় উদ্ধার কাজ প‌রিচালনা করা হয়। আহতদের উদ্ধার করে রাঙামা‌টি জেনারেল হাসপাতালে পাঠানো হয়। গুরুতর আহত‌দের ম‌ধ্যে চি‌কিৎসাধীন অবস্থায় একজ‌নের মৃত্যু হ‌য়ে‌ছে।

রাঙামা‌টির অ‌তিরিক্ত পু‌লিশ সুপা‌র মোঃ মারুফ আহ‌মেদ জানান, দুর্ঘটনাস্থ‌লে ১জন ও প‌রে হাসপাতালে ২ জ‌নের মৃত্যু হয়ে‌ছে। ঘটনা তদন্ত করে দোষীদের শাস্তির আওতায় আনার চেষ্টা চলছে।

লরি-অটোরিকশা,সংঘর্ষ,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত