ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অপহৃত স্কুল শিক্ষার্থীর খোঁজ মেলেনি ৪ দিনেও, শিক্ষার্থীদের মানববন্ধন

অপহৃত স্কুল শিক্ষার্থীর খোঁজ মেলেনি ৪ দিনেও, শিক্ষার্থীদের মানববন্ধন

কক্সবাজারের টেকনাফে অপহৃত স্কুল শিক্ষার্থী আব্দুল আমিন (১৫) এর খোঁজ মিলেনি ৪ দিনেও। এ পরিস্থিতিতে তাকে জীবিত উদ্ধারের দাবিতে বৃহস্পতিবার বিকাল ৩ টায় মানববন্ধন করেছে শিক্ষার্থীসহ শিক্ষক-অভিভাবকরা।

১২ ফেব্রুযারি সকাল ৮টার দিকে অপহরণের শিকার হয় মাথাভাঙ্গা গ্রামের মোক্তার আহমদের ছেলে এবং মারিশবনিয়া উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এই ছাত্র। পাহাড়ে বাবা-মা, ভাই-বোনের সঙ্গে পানবরজে কাজ করার সময় আব্দুল আমিনকে অপহরণ করে অস্ত্রধারীরা। ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও এখনও খোঁজ মিলেনি এই ছাত্রের।

৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ উল্লাহ বলেন, শিক্ষার্থীর কোনো ধরনের খোঁজ খবর পাওয়া যাচ্ছে না। এ পর্যন্ত অপহরণকারিরা ফোন করে মুক্তিপণ বা কোন দাবিও করেনি। এতে উদ্বেগ তৈরি হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. মশিউর রহমান বলেন, ওই ছাত্রকে উদ্ধার করার জন্য টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কমকতা ওসি মুহাম্মদ ওসমান গণির নেত্বতে পুলিশ কাজ ও অভিযান পরিচালনা করছেন।

এদিকে, স্কুল ছাত্র অপহরণের প্রতিবাদ ও দ্রুত জীবিত উদ্ধারের দাবিতে মানববন্দন কররেছে ছাত্র-ছা্ত্রী, শিক্ষক ও অভিভাবক। বিকেল সাড়ে তিনটায় স্কুলে সামনে সড়কের আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউপি সদস্য ফরিদ ঊল্লাহ, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো ইদ্রিস, স্কুল পরিচালনা কমিটি সভাপতি সাইফূল কাদের প্রমুখ।

অপহৃত,মানববন্ধন,খোঁজ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত