ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দেবহাটায় পুষ্টি সমন্বয় কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

দেবহাটায় পুষ্টি সমন্বয় কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কনফারেন্স রুমে রাইট টু গ্রো প্রজেক্ট এবং ওয়ার্ল্ড ভিশনের সহযোগিতায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় পুষ্টি কমিটির সদস্যদের নিয়ে পুষ্টি সমন্বয় কমিটির এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এস এম সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল, আর এই স্বাস্থ্যকে ধরে রাখতে গেলে তিন বেলা পুষ্টিগুণ সমৃদ্ধ খাবার এবং পুষ্টিকর শাকসবজি আমাদের প্রত্যেকের খেতে হবে।

এসময় ডাঃ সাখাওয়াত হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাচ্চা থেকে শুরু করে বৃদ্ধ বয়স পর্যন্ত প্রত্যেকের পুষ্টতা ধরে রাখার চেষ্টা করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ ইদ্রিস আলী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ পলাশ দত্ত, উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য ও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, দেবহাটা সদর ইউনিয়নের ইউপি সদস্য মাহবুবুর রহমান, রাইট টু গ্রো প্রজেক্ট ওয়ার্ল্ড ভিশনের প্রজেক্ট ম্যানেজার জগন্নাথ মিত্র, উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক রাশিদুল ইসলাম প্রমুখ।

দেবহাটা,পুষ্টি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত