ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে ট্রেনের ছাদ থেকে পায়ে শিকল পরা অজ্ঞাত মরদেহ উদ্ধার

রংপুরে ট্রেনের ছাদ থেকে পায়ে শিকল পরা অজ্ঞাত মরদেহ উদ্ধার

রংপুরের কাউনিয়া রেলস্টেশন কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় মরদেহের নাক ও কান দিয়ে রক্ত ঝরছিল। এছাড়া বাঁ পায়ে লোহার শিকল পরানো ছিল।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে রংপুরের কাউনিয়া জংশন থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া রেলস্টেশন মাস্টার হোসনে মোবারক। তিনি জানান, কুড়িগ্রাম এক্সপ্রেসটি কুড়িগ্রাম থেকে ছেড়ে আসে। কাউনিয়া স্টেশনের আসার পর ইঞ্জিন পরিবর্তন করার সময় একটি বগির ছাদে ওই মরদেহ দেখতে পায় প্লাটফর্মে অবস্থানরত যাত্রীরা। পরে কাউনিয়া থানার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুপুর ২টায় মরদেহটি উদ্ধার করে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত ইনচার্জের কাছে হস্তান্তর করে।

এ বিষয়ে কাউনিয়া রেলস্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল মতিন জানান, ফায়ার সার্ভিস সদস্যরা মরদেহটি উদ্ধার করেছেন। মরদেহের নাক ও কান দিয়ে রক্ত ঝরছিল। তার বাঁ পায়ে লোহার শিকল লাগানো ছিল। মরদেহ রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। বিকেল ৫টা পর্যন্ত মৃতের পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

রংপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত