ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে গ্যাস পাম্পে বিস্ফোরণ, নিহত ১

ফেনীতে গ্যাস পাম্পে বিস্ফোরণ, নিহত ১

ফেনীতে গ্যাস পাম্পে সিএনজি চালিত অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণে মো. সাইদুল ইসলাম রনি (৩০) নামে একজন নিহত হন। এ ঘটনায় আহত চালক জাহিদ আলম (১৭)। বর্তমানে তিনি ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) ফেনী সদর উপজেলার দেবীপুর এলাকায় প্রাইম সিএনজি ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার সকালে শহরের অদূরে প্রাইম সিএনজি ফিলিং স্টেশনে সিএনজি চালিত একটি অটো রিক্সায় সিলিন্ডারে গ্যাস নেয়ার সময় বিস্ফোরণ ঘটে ও আগুন ধরে যায়। এ সময় মানুষ ভয়ে দিগবিদিক ছোটাছুটি শুরু করে। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভায় ও ঘটনাস্থল থেকে দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী সদর হাসপাতালে নিয়ে আসেন। এদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. সাইদুল ইসলাম (৩০) নামে একজন নিহত হন। তিনি ওই ফিলিং স্টেশনে কর্মরত ছিলেন। তার বাড়ি জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের দক্ষিণ আন্দার মানিক গ্রামে। এদিকে আহত গাড়ি চালক জাহিদ আলম (১৭) বর্তমানে ২৫০ বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার বাড়ি জেলার সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের ফতেপুর গ্রামে।

২৫০ বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মো. রুহুল মোহছেন সুজন জানান, নিহত সাইদুল ইসলামের মাথা ও শরীরের পেছনের অংশে আগুনে জ্বলসে যায়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তার মৃত্যু ঘটে। আহত অপরজন হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন চিকিৎসাধীন আছেন।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে। পরে বিস্তারিত জানা যাবে।

ফেনী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত