নীলফামারীতে শিশু ধর্ষক হাফেজ নাহিদুল ইসলামকে গ্রেফতার 

প্রকাশ : ০১ মার্চ ২০২৪, ১৭:৩১ | অনলাইন সংস্করণ

  নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে তিন জনকে গ্রেফতার করছে নীলফামারী সদর থানা পুলিশ।  

গত ২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ডোমারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সরেজমিনে জানা যায়,গত ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার নীলফামারী সদরের টুপামারি ইউনিয়নের উত্তর ফকিরপাড়া গ্রামের ওয়াক্তিয়া মসজিদে এই ধর্ষণের ঘটনা ঘটে।  

গ্রেফতাররা হলেন- ডোমার উপজেলার চিকনমাটি এলাকার হাফেজ নাহিদুল ইসলাম নাহিদ (২২), টুপামারীর ফকির পাড়ার ফকির আলীর ছেলে শাহাদাত ফকির( ৪৫) ও সদরের টুপামারি এলাকার নফসীর আলীর ছেলে শফিয়ার রহমান (৩৬)।  

ধর্ষিত মনিকার (ছদ্মনাম) পরিবার সূত্রে জানা যায়, ধর্ষিতা শিশু সকালে মসজিদে মক্তবে পড়তে যায়। সে সময় মক্তবের হুজুর মাথা টিপে দেয়ার কথা বলে তাকে মসজিদের বারান্দায় থেকে রুমে নিয়ে গিয়ে গেট বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী শিশুকে ঘটনার কথা কাউকে না জানাতে বিভিন্ন হুমকি দেয়।

কিন্তু ওই শিশু তার মামানীকে সব খুলে বললে, তিনি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার কথা জানতে পেরে অভিযুক্ত মসজিদ থেকে পালিয়ে যান। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তসহ তিনজনকে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন, ধর্ষণে অভিযুক্ত ধর্ষক নাহিদুল ইসলাম নাহিদসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হবে।