ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বরিশাল ওসিসি থেকে কিশোরী উধাও

বরিশাল ওসিসি থেকে কিশোরী উধাও

র‍্যাব ও পুলিশের যৌথ অভিযানে অপহৃত কিশোরী নুপুর ঋষি দাসকে (১৪) উদ্ধারের পর বরিশাল ওসিসিতে প্রেরণ করা হয়। ফরেনসিক প্রতিবেদনের জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো কিশোরী মাত্র এক রাতের ব্যবধানে শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে।

শুক্রবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই শহিদুল ইসলাম বলেন, অপহরনকৃত কিশোরীকে মাদারীপুরের কুনিয়া ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রাম থেকে গত ২৭ ফেব্রুয়ারী উদ্ধারের পর ওসিসিতে প্রেরণ করা হয়। পরে শুনতে পারলাম ওসিসিতে ভিকটিম নেই।

মামলার বাদী ও কিশোরী ভিকটিমের মা ঝর্ণা রানী দাস বলেন, মেয়েকে দেখতে গত ২৭ ফেব্রুয়ারি রাত সাড়ে আটটার দিকে ওসিসিতে গিয়ে মেয়ের সাথে থাকতে চেয়েছিলাম। কিন্তু ওসিসির কর্মরত নার্সরা জানিয়েছেন, ভিকটিমের সাথে কেউ থাকতে পারবে না। পরেরদিন (২৮ ফেব্রুয়ারি) মেয়ের জন্য খাবার নিয়ে এসে জানতে পারি নুপুর ওসিসিতে নেই। তিনি আরও বলেন, মা হয়ে মেয়েকে নিরাপত্তায় রাখতে পারলাম না। আর দায়িত্বরত সরকারি প্রতিষ্ঠানেও নিরাপত্তা পেলাম না।

ওসিসি’র দায়িত্বরত পুলিশ ইনচার্জ আব্দুল জলিল বলেন, ওসিসি থেকে কিশোরী নিখোঁজের বিষয়টি জানতে পেরে তাৎক্ষনিক বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে। পাশাপাশি বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তিনি আরও জানান, নিখোঁজ ভিকটিম কিশোরীকে উদ্ধার করতে অভিযান চলছে।

উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি গৌরনদীর উত্তর কান্ডাপাশার নিজ গ্রাম থেকে অস্টম শ্রেণীর ছাত্রী নুপুর ঋষি দাসকে অপহরনের অভিযোগ এনে মাদারীপুরের কুনিয়া গ্রামের অমিত ঋষি দাসসহ চারজনের নামোল্লেকসহ আরও ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করা হয়।

বরিশাল,ওসিসি,উধাও
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত