ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে ধর্ষণ চেষ্টায় বাঁধা দেওয়ায় গৃহবধূকে পিটিয়ে জখম

মানিকগঞ্জে ধর্ষণ চেষ্টায় বাঁধা দেওয়ায় গৃহবধূকে পিটিয়ে জখম

মানিকগঞ্জে ধর্ষণ চেষ্টায় বাঁধা দেওয়ায় গৃহবধূর (২৬) উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গুরতর আহতাবস্থায় মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি হয়েছে ওই গৃহবধূ ও তার মা।

মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের নতুন পালোড়া এলাকায় গত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে সদর থানায় লিখিত অভিযোগ করেছে ভূক্তভোগীর মা কাজলী বেগম।

অভিযোগ সূত্রে জানা যায়, মাটিকাটা এলাকায় ভুক্তভোগী গৃহবধূ কাকলি আক্তারের স্বামীর বাড়ি। বৃহস্পতিবার সন্ধ্যায় ছেলে আবু বকর সিদ্দিকী (৭) ও মেয়ে আয়েশা আক্তারকে (১০মাস) সাথে নিয়ে বাবার বাড়ি রওয়ানা হন তিনি। হাটিপাড়া ইউনিয়নের নতুন পালড়া গ্রামে বাবার বাড়ির কাছাকাছি (ফজলের জমি) পৌছালে একই গ্রামের মৃত হাসমত ব্যাপারীর ছেলে মোশারফের (৪৭) সাথে দেখা হয়। এসময় মোশারফ তাকে কুপ্রস্তাব দেয়। তার কুপ্রস্তাবে রাজি নাহলে জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে। গৃহবধূ কাকলি ডাক চিৎকার শুরু করলে মোশারফ ক্ষিপ্ত হয়ে টানাহেঁচড়া করে। কোনভাবেই কুবাসনা চরিতার্থ করতে না পেরে গৃহবধূর মাথায় কাঠের লাকড়ি দিয়ে বাড়ি দেয়। এতে গৃহবধূর মাথা ফেটে যায় এবং গলা ও শরীরের বিভিন্ন জায়গায় নীলাফুলা যখম হয়। এসময় গৃহবধূর মা কাজলি বেগম মেয়ের ডাক চিৎকারে এগিয়ে এলে তাকেও মারধর করে মোশারফ। বর্তমানে গৃহবধূ ও তার মা মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের নতুন ভবনের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। গৃহবধূর মাথায় কয়েকটি সেলাই দেওয়া হয়েছে।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, এ ঘটনার লিখিত অভিযোগ পেয়েছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মানিকগঞ্জ,গৃহবধূ,ধর্ষণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত