ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামালপুরে গাছে ঝুল‌ছিলো যুবকের লাশ

জামালপুরে গাছে ঝুল‌ছিলো যুবকের লাশ

জামালপুর পৌরএলাকার লাংগলজোড়া গ্রামে এক যুবকের যুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকালে পৌরএলাকার লাংগলজোড়া গ্রামে আমগাছে যুলন্ত অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত যুবকের নাম তানভীর ওরফে তানজিল (২৬)। সে একই এলাকার রেজাউল করিম এর ছেলে।

নিহতের পরিবার জানায়, গত রাত বারটায় বাড়ির বাইরে গিয়ে আর ঘরে ফিরে আসেনি। খোঁজাখুঁজি করেও রাতে তার সন্ধান পায়নি। আজ সকাল আনুমানিক ৭টার দিকে তার মা বাড়ির পূর্ব দিকে আম গাছে ঝুলন্ত অবস্থায় তানভীরকে দেখতে পায়। এ সময় তার চিৎকার শুনে এলাকাবাসী ছুটে আসে। খবর পেয়ে জামালপুর সদর থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং সুরতহাল রিপোর্ট তৈরি। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

নিহত তানভীর জামালপুর জিলাস্কুল থেকে ২০১৫ সালে এসএসসি পাস করে ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক্যাল কলেজে ইলেক্ট্রো মেডিকেল ট্রেডে ভর্তি হয়। দুই বছর পর পড়াশোনা বাদ দিয়ে বাড়ি চলে আসে। এরপর টাঙ্গাইলের মাধবপুর এলাকায় এক ঠিকাদারের তত্ত্বাবধানে কিছুদিন কাজ করেছে বলে তার পরিবার জানায়। তানভীর এর পিতা রেজাউল করিম এর বাড়ি মেলান্দহ উপজেলার হরিপুর গ্রামে হলেও বিয়ের পর থেকেই লাংগলজোড়া শশুরবাড়ীতে স্থায়ীভাবে বসবাস করে আসছে।

এ ব্যাপারে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহব্বত কবীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়না তদ‌ন্তের পর প্রকৃত সত্যটা উদঘাটন হবে এটা হত্যা নাকি আত্মহত্যা। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্র‌ক্রিয়াধীন।

জামালপুর,যুবক,লাশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত