ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাপাসিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

কাপাসিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

গাজীপুরের কাপাসিয়ায় আজ রোববার দুপুরে স্থানীয় সাংবাদিকেদের সাথে নবাগত ইউএনও আবুল কালাম মোহাম্মদ লুৎফর রহমানের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ সভাকক্ষে আনুষ্ঠানিক ভাবে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। তিনি বিদায়ী ইউএনও মোহাম্মদ আলী সিদ্দিকীর স্থলাভিষিক্ত হলেন। গত বৃহস্পতিবার বিকেলে প্রথম কর্মদিবসের মধ্যদিয়ে তিনি অফিসিয়াল কার্যক্রম শুরু করেন।

নবাগত ইউএনও আবুল কালাম মোহাম্মদ লুৎফর রহমান ৩৪ তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা। তিনি কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পূর্বে জামালপুর জেলার মেলান্দহ ও ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলায় নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

মতবিনিময় সভায় কাপাসিয়ার আইনশৃঙ্খলা পরিস্থিতি, যানজট নিরসন, বাল্য বিবাহ, ইভটিজিং, কিশোর গ্যাং, অবৈধ ভাবে নদী, বিভিন্ন কৃষি ও টেকটিলা থেকে মাটিকাটা, বালি উত্তোলন, কাপাসিয়া সহ বিভিন্ন বাজারে অবৈধ স্থাপনা, সরকারি পুকুর ও খাস জমি উদ্ধার সহ বিভিন্ন সমস্যা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় হয়।

ইউএনও আবুল কালাম মোহাম্মদ লুৎফুর রহমান জানান, আমি সরকারের একজন কর্মকর্তা হিসেবে এ উপজেলায় যোগদান করেছি। সরকারি সম্পদ রক্ষা ও সরকারি নিয়ম মেনে চলাই আমার একমাত্র কাজ। কাপাসিয়ার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে যথা সম্ভব পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস প্রদান করে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। তিনি টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার জন্মগ্রহন করেন। মত বিনিময় সভায় উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশগ্রহন করেন।

কাপাসিয়া,ইউএনও,মতবিনিময়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত