ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে হত্যা মামলার আসামি গ্রেফতার

নাটোরে হত্যা মামলার আসামি গ্রেফতার

নাটোরের বড়াইগ্রামে চুরির মিথ্যা অপরাধ দিয়ে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে আসামি মোঃ আসলামকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫।

বৃহস্পতিবার(৭ মার্চ) বিকেলে উপজেলার রয়না চকপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ শুক্রবার (৮ মার্চ) সকালে নাটোর র‌্যাব ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত আসামি মোঃ আসলাম উদ্দিন (৩৮) উপজেলার পিত্তভাগ এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫ নাটোর জানান, পূর্ব পরিকল্পিত ভাবে আসামিরা গত মঙ্গলবার(৫ মার্চ) নিহত শামীম হোসেন(২২) ও মোঃ সোহানকে (১৯) চুরির মিথ্যা অপরাধ দিয়ে ডেকোরেটর দোকান ঘরে আটকে রাখে। পরে আসামিরা তাদের দুজনকে হাতুড় ও লাঠি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে করে গুরুতর রক্তাক্ত জখম হয় শামীম। এসময় তাদের দুজনের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মোঃ শামীম হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় শামীমের মৃত্যু হয়। পরবর্তীতে নিহত শামীম হোসেনের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, মামলার পর থেকেই আসামি মোঃ আসলামসহ জড়িতরা আত্মগোপনে চলে যায়। মামলার তদন্তকারী অফিসার আসামিদের গ্রেফতারের জন্য নাটোর র‌্যাব-৫ বরাবর অভিযোগপত্র প্রদান করেন। পরে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে ঘটনার সাথে জড়িত আসামি মোঃ আসলাম অবস্থান সনাক্ত করে বড়াইগ্রাম উপজেলার রয়না চকপাড়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর আসামিকে বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানানো হয়েছে।

নাটোর,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত