ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুর জেলা ইজতেমায় ১৫ সহস্রাধিক মুসল্লির একত্রে জুমার নামাজ আদায়

চাঁদপুর জেলা ইজতেমায় ১৫ সহস্রাধিক মুসল্লির একত্রে জুমার নামাজ আদায়

চাঁদপুরে বিশ্ব ইজতেমার ন্যায় একই আদলে তাবলীগ জামাতের চাঁদপুর জেলা ইজতেমায় আজ শুক্রবার (৮মার্চ) দুপুরে প্রায় ১৫ সহস্রাধিক ধর্মপ্রান মুসলমান একসাথে মুসল্লী জুমার নামাজ আদায় করলেন।

বৃহস্পতিবার বাদ ফজর থেকে চাঁদপুরে এ ইজতেমা শুরু হয়েছে। তিনদিনব্যাপী তাবলীগ জামাতের এ ইজতেমায় ধর্মীয় বয়ান করা হবে। নামাজ শেষে মোনাজাতে মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করেন ইমাম সাহেব মাওলানা আব্দুর রশিদ ।

চাঁদপুর শহরের স্টার আলকায়েত জুট মিল সংলগ্ন বালুর মাঠে তাবলীগ জামাতের জেলা ইজতেমায় ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, শ্রীলংকা, মরক্কো ও ভারত থেকে আসা মেহমানরা অংশগ্রহণ করেন। এছাড়া বাহরাইন ও চীনের মেহমানরা দুদিন আগেই এ চাঁদপুর সফর করে গিয়েছেন।

চাঁদপুরে তাবলীগ জামাতের মুরুব্বী হযরত মাওলানা আব্দুর রশিদ জানান, বৃহস্পতিবার ফজর নামাজের পর থেকে আম বয়ানের মধ্য দিয়ে তাবলীগ জামাতের জেলা ইজতেমা শুরু হয়। শুক্রবার ঈমানের উপর আল্লাহর একত্ববাদ এবং রাসুল পাক (সাঃ) এর রেসালাত, আখলাক আখেরাতের আলোচনা করা হয়েছে।

চাঁদপুরে তাবলীগ জামাতের মুরুব্বী হযরত মাওলানা আব্দুর রশিদ জানান ,শনিবার বাদ জোহরের আগেই আখেরি মোনাজাতের মধ্য দিয়ে তিন দিনব্যাপী তাবলীগ জামাতের জেলা ইজতেমার সমাপ্তি হওয়ার আশা করা যাচ্ছে।

চাঁদপুর,ইজতেমা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত