ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামালপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ৮ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আহত

জামালপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ৮ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আহত

জামালপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুপ্রবি) শিক্ষার্থীদের ওপর স্থানীয় কিশোর গ্যাং সদ্যদের হামলা। ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয়ের অন্তত ৮ জন শিক্ষার্থী আহত হয়েছেন।

আহদের মধ্যে গুরুতর আহত দুই শিক্ষার্থীকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। বাকী ছয়জন জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে ।

জানা যায়, শুক্রবার (৮ মার্চ) রাত আনুমানিক ৯ টার দিকে শহরের বনপাড়া রেল ক্রসিং স্থানীয় কিশোর গ্যাং সদস্য ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। প্রত্যক্ষদর্শী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী তানভীর আহমেদ তার একটি ভয়েস বার্তায় জানান, রাত আনুমানিক ৮ টার দিকে তারা কয়েকজন শিক্ষার্থী ওই এলাকা দিয়ে আসতে ছিলো। এসময় স্থানীয় কিশোর গ্যাং এর সদস্যরা তাদের পথরোধ করে । তাদের মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নেয়। এতে প্রতিবাদ করে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা। এ ঘটনায় স্থানীয় লোকজন ও কিশোর গ্যাং সদস্যরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। এতে বিশ্ববিদ্যালয়ের অন্তত অাট শিক্ষার্থী আহত হয়।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসএম ইউসুফ আলীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি একটি মিটিংয়ে আছি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামারুল আলম খান সাংবাদিকদের জানান, এ ব্যাপারে আইনগত প্রক্রিয়ার প্রয়োজনীয় ব্যবস্থা চলছে।

জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহব্বত কবির এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ওপর হামলা ও আহত করার বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।

জামালপুর,ছুরিকাঘাত,বিশ্ববিদ্যালয়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত