ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণায় তরুনীকে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ

নেত্রকোণায় তরুনীকে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ

নেত্রকোণার পূর্বধ্বলায় সোনিয়া আক্তার সুইটি (২০) নামের এক তরুনীকে হত্যা করে মরদেহ একটি বসতঘরের খোলা-বারান্দার বাঁশের আড়ার সাথে গলায় কাপড় পেঁচিয়ে ঝুলিয়ে রেখে গেছে দূর্বত্তরা। উপজেলার খলিশাউর ইউনিয়নের রাজিবপুর গ্রামের এই ঘটনা। রোববার বিকেলের দিকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি রহস্যজনক বলে ধারণা পুলিশ ও স্থানীয়দের।

পূর্বধ্বলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

সুইটি ময়মনসিংহের গৌরিপুর উপজেলার ঢেউয়াখোলা ইউনিয়নের চর-শ্রীরামপুর গ্রামের মোহাম্মদ সুবহানের মেয়ে। তবে তিনি ছোটবেলা থেকেই পূর্বধলায় রাজিবপুর গ্রামে তার কাঠমিস্ত্রি নানা আবুল কাসেমের বাড়িতে বসবাস করতেন।

জানা যায়, শনিবার রাতে নানার বাড়িতে অন্যান্য সদস্যদের সাথে ঘুমিয়েছিলেন সুইটি। রাত ১২টার পর তার মোবাইলে কল আসলে কথা বলার জন্য ঘরের বাইরে যান তিনি। পরে তার আর কোন খোঁজ মেলেনি। সকালে বাড়ির লোকজন ঘোম থেকে উঠে দরজা খোলেই অর্ধাঙ্গ ঝুলন্ত অবস্থায় সুইটির মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা যায়, উদ্ধারকালে সুইটির মরদেহ গলায় কাপড় পেঁচিয়ে ঝুলানো থাকলেও তার কোমর থেকে নীচের অংশ মাটিতে লাগানো অবস্থায় পাওয়া যায়। ঘটনাটি প্রেমের করুণ পরিণতিও হতে পারে বলে কারো কারো অভিমত।

ওসি মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, কেউ সুইটিকে পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহ এভাবে ঝুলিয়ে রেখে যায় বলে ধারণা করা হচ্ছে। রহস্য উম্মোচনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

নেত্রকোণা,মরদেহ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত