মহাসড়কে শৃঙ্খলা ফেরাতে পরিবহন শ্রমিকদের সাথে পুলিশের সভা 

প্রকাশ : ১৪ মার্চ ২০২৪, ০৮:২৫ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার,কক্সবাজার

কক্সবাজারের মহাসড়কে শৃঙ্খলা ফেরাতে পরিবহন শ্রমিক,লাইনম্যান ও মালিকদের সাথে পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ মার্চ) রামু থানাধীন ফুটবল চত্ত্বর সিটি পার্ক কনভেনশন সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু তাহের দেওয়ান এর সভাপতিত্বে অনুষ্ঠিত  মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা, রামু হাইওয়ে থানার ওসি আজিজুল বারী ইবনে জলিল, রামু ট্রাফিক জোনের পরিদর্শক  (টিআই) পলাশ চন্দ্র সাহা।

এছাড়া পরিবহন শ্রমিক,ড্রাইভার, লাইনম্যান ও মালিকদের বিভিন্ন লোকজন উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচল নিষিদ্ধ ও যানচলাচলে শৃংখলা ফেরাতে আলোচনা হয়। এছাড়া পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মহাসড়কে নিরাপত্তা, প্রানহানী রোধ, অবৈধ পাকিং ও যানযট নিরসনে গৃহিত পরিকল্পনা প্রনয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা  হয়। 

মতবিনিময় সভায় রামু থানার ওসি মো. আবু তাহের দেওয়ান রামু চৌমুহনী চত্ত্বর,কাঁচাবাজার ও ফুটবল চত্ত্বরে যানযটের চিত্র তুলে ধরেন। এ সময় তিনি অবৈধ পাকিং, যত্রতত্র যাত্রী উঠানামা না করানোর জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেন। পাশাপাশি সড়কে বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে ২০১৮ সালের সড়ক পরিবহন আইন অনুযায়ী শাস্তিমুলক ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান।