ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কুমিল্লায় দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত, আহত ১০

কুমিল্লায় দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত, আহত ১০

কুমিল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে জামিল হাসান অর্ণব (২৭) নামে এক জন নিহত হয়েছে। এ ঘটনায় ৪ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ১০ জন।

শুক্রবার (১৫ মার্চ) বেলা আড়াইটায় শহরতলীর শাসনগাছা এলাকার মধ্যমপাড়ায় আবুল কাশেম ও মোল্লা বাড়ির রাব্বি ও আলাউদ্দিন গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত অর্নব শাসনগাছা মধ্যমপাড়ার আজহার মিয়ার ছেলে। সে শাসনগাছা বাস টার্মিনালের সততা বাস সার্ভিসের ম্যানেজার ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ডিগ্রি শাখার শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় শাসনগাছা এলাকার নাজমুল জামান অনিক (২৮), নেয়ামত উল্লাহ নিশু (৩৫), নুরুল আফসার মোহন (২২) ও নাজমুল হাসান (২৬) নামের ৪ জন গুলিবিদ্ধ হয়। স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার জুমার নামাজের পর শহরতলীর শাসনগাছা এলাকায় অর্ণবকে একই এলাকার রাব্বি ও আলাউদ্দিন প্রকাশ্যে গুলি করে। পরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অর্নবকে মৃত ঘোষণা করেন।

কোতয়ালী মডেল থানার ওসি ফিরোজ হোসেন জানান, খবর পেয়ে থানা ও ডিবি পুলিশ, র‌্যাবের টিমসহ আইনশৃংখলা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও জানান, কথা কাটাকাটির মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় গুলিতে অর্নব নামের এক জন নিহত হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য খলিল ও রিয়াজ নামের দুই জনকে আটক করা হয়েছে।

কুমিল্লা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত