ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে নিহত ৪

নারায়ণগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে নিহত ৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসীর গণপিটুনিতে ডাকাত দলের চার সদস্য নিহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আরও একজন ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছেন।

রোববার (১৭ মার্চ) দিনগত গভীর রাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের বাগরী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার দিনগত রাত একটার দিকে বাগরী গ্রামের বিলের পাড়ে আট থেকে দশ জনের ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান নিলে স্থানীয় কয়েকজন বিষয়টি টের পান। এসময় তারা গ্রামবাসীকে খবর দিলে মসজিদের মাইকে ডাকাত বলে ঘোষণা দেয়া হয়। এরপর গ্রামবাসী একত্রিত হয়ে ডাকাত দলের সদস্যদের ঘিরে ফেলে এবং গণপিটুনী দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। পরে আরও তিনজন পালানোর চেষ্টা করলে তাদেরকেও পিটিয়ে আহত করেন গ্রামবাসী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ। পরে নিহত দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তালতলা ফাঁড়ি পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. মুজিবুর রহমান জানান, নিহত দুই জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত অপর তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ,ডাকাতি,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত