ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে ধর্ষণের পর মোবাইলে ভিডিও ধারণ, অভিযুক্ত গ্রেফতার

নাটোরে ধর্ষণের পর মোবাইলে ভিডিও ধারণ, অভিযুক্ত গ্রেফতার

নাটোরের গুরুদাসপুরে ধর্ষণের পর মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণের মামলায় অভিযুক্ত আসামি রুবেল মালকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (১৭ মার্চ) রাতে গুরুদাসপুর উপজেলার বিন্দা বনপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ সোমবার (১৮ মার্চ) সকালে নাটোর র‌্যাব ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত রুবেল মাল (৩৫) উপজেলার দেবোত্তার গরিলা এলাকার ফরিদুল ইসলাম মালের ছেলে।

র‌্যাব-৫ নাটোর জানায়, প্রতিবেশি রুবেল মাল ভূক্তভোগীকে প্রেমের প্রস্তারসহ কু-প্রস্তাব দিলে ফিরিয়ে দেয় ওই নারী। গত ৭ ফেব্রয়ারী ভূক্তভূগী নারীর স্বামী তার শ্বশুড়কে নিয়ে নাটোর হাসপাতালে ছিলেন। ভূক্তভূগী নারী বাড়িদে একাই ছিলেন। পরে রাত সাড়ে ৮টার দিকে ভুক্তভোগী নিজ বাড়িতে গরু-ছাগল দেখতে অন্য ঘরে গেলে সুকৌশলে রুবেল ঘরের ভিতরে ঢুকে লুকিয়ে থাকে। পরে রাত সোয়া ১০টার দিকে আসামি রুবেল ওই ভূক্তভোগী নারীর শয়ন ঘরের চৌকির উপর উঠে তাকে ভয়-ভীতি দেখিয়ে মুখ চেপে জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করে। এবং সুকৌশলে আসামি তার মোবাইল ফোনে ধর্ষণের ও নগ্ন ছবিসহ যৌন উত্তেজনাকর ভিডিও ধারণ করে। পরবর্তীতে আসামি মোবাইল ফোনে ধারণকৃত ভিডিও চিত্র ভুক্তভোগীকে দেখিয়ে কু-প্রস্তাব দেন। সেই ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়ার হুমকী দেয়।

র‌্যাব আরও জানান, পরে এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে গুরুদাসপুর থানায় গত ১৫ মার্চ(শুক্রবার) একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিকে গ্রেফতারের জন্য নাটোর র‌্যাব বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। পরে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির মাধ্যমে আসামি রুবেল মালকে রোববার রাতে অভিযান চালিয়ে উপজেলার বিন্দা বনপুর গ্রাম থেকে গ্রেফতার করে। আজ সোমবার সকালে আসামিকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়।

নাটোর,ধর্ষণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত