ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

উপজেলা পরিষদ চেয়ারম্যানকে প্রকাশ্যে পিটিয়ে হাড়গোড় ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা

উপজেলা পরিষদ চেয়ারম্যানকে প্রকাশ্যে পিটিয়ে হাড়গোড় ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা

চাঁদপুর জেলাধীন মতলব দক্ষিন উপজেলা পরিষদের চেয়ারম্যান কবির আহমেদকে পিটিয়ে হাড়গোড়, হাত ও শরীরের বিভিন্ন অঙ্গ ভেঙ্গে দিয়েছেন দুর্বৃত্তরা। তিনি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্বে আছেন।

সোমবার (১৮ মার্চ) ঘোষপাড়ার বাসা থেকে উপজেলা পরিষদের যাওয়ার পথে প্রকাশ্যে এভাবে বেধরক পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। পরে তিনি স্থানীয়দের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, যারা চেয়ারম্যানকে পিটিয়েছে এরা সংখ্যায় ১০/১৫ জন ছিলো। এদের প্রত্যেকের গায়েই স্কুল পোশাক পরিহিত ছিলো। এতে চেয়ারম্যানের শরীরের বিভিন্ন স্থানে গুরুতরভাবে আঘাত প্রাপ্ত হন। তার বাম হাত, হাটুতে ও বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। তবে তাৎক্ষণিকভাবে হামলাকারী কাউকে চেনা যায়নি।

আহত মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির আহমেদ বলেন, সন্ত্রাসীরা আমার উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে আমার হাত ভেঙ্গে দিয়েছে। আমি জীবন রক্ষার জন্য ডাক-চিৎকার দিলে আশেপাশের লোকজন দৌড়ে এসে আমাকে রক্ষা করে। এরপর সন্ত্রাসীরা সবাই পালিয়ে যায়। তবে কাউকেই আমি চিনতে পারিনি।

এদিকে এ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা, চাঁদপুর জেলা পুলিশের মতলব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ কবির, থানার ওসি রিপন বালা, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটনসহ অন্যরা।

এ বিষয়ে চাঁদপুরের মতলব দক্ষিণ থানার ওসি রিপন বালা বলেন, চেয়ারম্যানকে কে বা কারা মারধর করেছে এ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়া গেছে এবং কেনো মারধর করলো এর তদন্ত চলমান রয়েছে। তদন্ত শেষে দোষীদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো ।

চেয়ারম্যান,পিটিয়ে
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত