ঠাকুরগাঁওয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ২

প্রকাশ : ২০ মার্চ ২০২৪, ১২:০৮ | অনলাইন সংস্করণ

  ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও পৌর শহরের বঙ্গবন্ধু সড়কে আমতলী নামক এলাকায় ট্রাকের নীচে চাপা পড়ে দুই মটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ ।

মঙ্গলবার (১৯ মার্চ) বিকালে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, মাহবুবা (৩৯) পঞ্চগড় জেলার ময়নুল হকের মেয়ে ও খুশবু রহমান শহরের গোবিন্দনগর মহল্লার মৃত আঃ রহমানের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি জানান, অফিস ছুটির পর পঞ্চগড় যাওয়ার উদ্দেশ্যে সহকর্মী খুশবু রহমানের সাথে মাহবুবা মোটরসাইকেল যোগে বাস স্ট্যান্ড যাচ্ছিলেন। এসময় শহরের বঙ্গবন্ধু সড়কের ইসলামী ব্যাংকের সামনে পৌঁছালে পিছন দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলে নিহত হয় মাহবুবা এবং ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় খুঁশবু আলম। ট্রাকটির রজি নং ঢাকা মেট্রো-ট-১৬-১৮৬২

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম ফিরোজ ওয়াহিদ জানান, ঠাকুরগাঁও সদর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় এবং আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আরেক জনের মৃত্যু হয়। ভিকটিমের  মোটরসাইকেলটি ঠাকুরগাঁও সদরথানা পুলিশেরহেফাজতে রাখা হয়েছে। ঘাতক ট্র্যাকটি পালিয়েগিয়েছে। বর্তমানে যানচলাচল ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক।