ভৈরবে মোটা অঙ্কের টাকাসহ ৪ ছিনতাইকারী আটক

প্রকাশ : ২০ মার্চ ২০২৪, ১৯:৪০ | অনলাইন সংস্করণ

  ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে ৪ ছিনতাইকারী কে  গ্রেফতার করেছে  পুলিশ । এ সময়  তাদের কাছ থেকে ছিনতাইকৃত  ৩ লাখ  ৯২ হাজার  টাকা উদ্ধার করা হয়েছে। 

বুধবার (২০ মার্চ) দুপুরে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার কৃতদের বিরুদ্ধে  ছিনতাইয়ের ঘটনায়  মামলা দায়ের  করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো শহরের  চন্ডিবের গ্রামের সালাম মিয়ার  পুত্র  সোহাগ (৩৫), একই গ্রামের মিলন মিয়ার পুত্র  সাদির মিয়া (২০) ও তার ভাই সাবিবর মিয়া (২৪) এবং একই গ্রামের মনির মিয়ার পুত্র আরিয়ান। 

দুপুরে সংবাদ সম্মেলনে ওসি জানান, গত রোববার বিকালে ব্যবসায়ী মোক্তার হোসেন  মোটরসাইকেল যোগে ব্যাগে করে ৫ লাখ টাকা নিয়ে  ভৈরব বাজার থেকে নিজবাড়ি তুলাকান্দি যাওয়ার পথে চন্ডিবের  ব্রীজের কাছে পৌছলে ছিনতাইকারী সোহাগ মিয়া  ও অজ্ঞাত নামা আরো ৩-৪ জন ২ টি মোটরসাইকেল যোগে ব্যবসায়ীর গতিরোধ করে তাকে পিটিয়ে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়। 

পরে এ ঘটনায়  ব্যবসায়ী থানায় মামলা দায়ের করলে অভিযান চালিয়ে চন্ডিবের মির্জা চত্বর থেকে প্রথমে সোহাগ কে গ্রেফতার করা হয় । পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বাকি ৩ জনসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। 
গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাই  করা ৩ লাখ ৯২ হাজার ১ শ টাকা উদ্ধার  করা হয়েছে। তবে আসামি সোহাগ কিশোরগঞ্জ আদালতে  ১৬৪ ধারায়  জবানবন্দি দেয়ার জন্য আদালতে  পাঠানো হয়েছে।