ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভৈরবে মোটা অঙ্কের টাকাসহ ৪ ছিনতাইকারী আটক

ভৈরবে মোটা অঙ্কের টাকাসহ ৪ ছিনতাইকারী আটক

কিশোরগঞ্জের ভৈরবে ৪ ছিনতাইকারী কে গ্রেফতার করেছে পুলিশ । এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ৩ লাখ ৯২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

বুধবার (২০ মার্চ) দুপুরে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার কৃতদের বিরুদ্ধে ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো শহরের চন্ডিবের গ্রামের সালাম মিয়ার পুত্র সোহাগ (৩৫), একই গ্রামের মিলন মিয়ার পুত্র সাদির মিয়া (২০) ও তার ভাই সাবিবর মিয়া (২৪) এবং একই গ্রামের মনির মিয়ার পুত্র আরিয়ান।

দুপুরে সংবাদ সম্মেলনে ওসি জানান, গত রোববার বিকালে ব্যবসায়ী মোক্তার হোসেন মোটরসাইকেল যোগে ব্যাগে করে ৫ লাখ টাকা নিয়ে ভৈরব বাজার থেকে নিজবাড়ি তুলাকান্দি যাওয়ার পথে চন্ডিবের ব্রীজের কাছে পৌছলে ছিনতাইকারী সোহাগ মিয়া ও অজ্ঞাত নামা আরো ৩-৪ জন ২ টি মোটরসাইকেল যোগে ব্যবসায়ীর গতিরোধ করে তাকে পিটিয়ে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়।

পরে এ ঘটনায় ব্যবসায়ী থানায় মামলা দায়ের করলে অভিযান চালিয়ে চন্ডিবের মির্জা চত্বর থেকে প্রথমে সোহাগ কে গ্রেফতার করা হয় । পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বাকি ৩ জনসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাই করা ৩ লাখ ৯২ হাজার ১ শ টাকা উদ্ধার করা হয়েছে। তবে আসামি সোহাগ কিশোরগঞ্জ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত