ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

পিরোজপুরের কাউখালীতে নানাবাড়ি বেড়াতে এসে খালের পানিতে ডুবে লামিয়া আক্তার (৬) নামে এক শিশু মারা গেছে। সোমবার (২৫মার্চ)দুপুরে উপজেলার শিয়ালকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। লামিয়া একই গ্রামের রমজান আলী হাওলাদারের মেয়ে। স্থানীয় ইউপি সদস্য শাহিন হোসেন আকন সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা যায়, লামিয়া তার মায়ের সঙ্গে শিয়ালকাঠী গ্রামে তার নানা মো.রস্তুম আলী মল্লিকের বাড়িতে বেড়াতে আসে। সোমবার দুপুর আনুমানিক দুইটার দিকে ওই বাড়ি ও শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদ সংলগ্ন খালের ঘাটে কয়েকজন খেলার সাথীদের নিয়ে গোসল করতে নামে লামিয়া। পরে লামিয়াকে না দেখে তার সঙ্গীরা বাড়ির লোকজনকে জানালে তারা খালে নেমে আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকেন।

পরে শিশুটির কোনো সন্ধান না পেয়ে কাউখালী ফায়ার সার্ভিসকে খবর দিলে কাউখালী ফায়ার সার্ভিসের কর্মরত কর্মীরা তারা খালে তল্লাশি করলে বিকাল ৪টার দিকে খালের ঘাটের কাছে লামিয়া নিথর দেহ পানিতে থেকে উদ্ধার করে।

এ সময় ফায়ার সার্ভিসকর্মীরা শিশুটিকে উদ্ধার করে দ্রুত কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মাহবুবুর রহমান শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কাউখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ হুমায়ুন কবির বলেন পানিতে ডুবে শিশু মৃত্যুর ঘটনায় ইউ ডি মামলা হয়েছে। কোন অভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে অভিভাবকদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

পিরোজপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত