ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ট্রেনের নীচে পড়ে ২ পা হারালেন বৃদ্ধা

ট্রেনের নীচে পড়ে ২ পা হারালেন বৃদ্ধা

চাঁদপুরে আন্ত:নগর মেঘনা এক্রপ্রেস্র ট্রেনের নীচে কাটা পড়ে ২টি পা হারালেন হতদনিদ্র বৃদ্ধা শাহিলা ভানু (৫০)। তাৎক্ষনিক তাকে মূমূর্ষূ অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে পথচারিরা।

সেখানে তার অবস্থার অবনতি দেখে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আহমেদ কাজল তাকে হাসপতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

রাত ১১টা ৩০মিনিটে কর্তব্যরত চিকিৎসক আনিছুর রহমান বৃদ্ধা শাহিলা ভানুর অবস্থা মারাত্বক হলে ঢাকা মেডিকেলে রেফার করেন। বর্তমানে সে হাসপাতাল মৃত্যু যন্ত্রনায় কাতরাচ্ছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

তাৎক্ষনিক উপস্থিত মানুষের কাছ থেকে প্রায় ১৫ হাজার টাকা সাহায্য উঠিয়ে শাহিলা ভানুকে ঢাকা পাঠিয়ে দেওয়া হয়েছে।

গুরুত্বর আহত বৃদ্ধা শাহিলা ভানুর বাড়ি ময়মনসিংহ জেলায়,তার স্বামী মৃত আব্দুল মালেক মিয়া। তিনি দীর্ঘদিন শহরের বড় স্টেশন এলাকার রেলওয়ে কাঁচ্চা কলনীতে বসবাস করে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করত।

সোমবার (২৫মার্চ) রাত অনুমান সাড়ে ১০টায় চাঁদপুর শহরের বকুলতলা এলাকায় অবৈধ ভাবে গড়ে উঠা মার্কেটের সামনে ঘটনাটি ঘটে।

জানা গেছে, বৃদ্ধা মহিলা শাহিলা ভানু বকুলতলা এলাকার মার্কেটের সামনে দিয়ে যাওয়া রেল রাস্তার উত্তর দিক থেকে দক্ষিন দিকে রাস্তা পারাপারের সময় রেলপথের উপর পড়ে গিয়ে এ দূর্ঘটনার শিকার হন।

রেল সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় চাঁদপুর-চট্রগ্রাম চলাচলকারী মেঘনা ট্রেনটি চট্রগ্রাম থেকে সন্ধ্যা ৬টায় ছেড়ে আসে চাঁদপুরের উদ্দেশ্যে। ট্রেনটি লাকসাম বিরতীর পর রাত ১০টা ২০ মিনিটে চাঁদপুর কোর্ট স্টেশনে আসে। সেখান থেকে ছেড়ে শেষ গন্তব্য চাঁদপুর বড় স্টেশনের পৌছার পূর্বে পথিমধ্যে বকুলতলা নামক অবৈধ ভাবে গড়ে উঠা মার্কেট অতিক্রমকালে এ দূর্ঘটনা ঘটায়।

এ বিষয়ে রেলওয়ে থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে বলে থানা অফিসার ইনচার্জ মো: মাসুদ হোসেন জানিয়েছেন।

ট্রেন,বৃদ্ধা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত