ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বীরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বীরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

মঙ্গলবার দিনাজপুরের বীরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা ও মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী জাতীর শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের মুরালে পুষ্পমাল্য অর্পণ করেন বীরগঞ্জ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বীরগঞ্জ থানা, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, সাংস্কৃতিক ও সংগঠনসহ, বিভিন্ন স্কুল-কলেজসহ সর্বস্তরের মানুষ।

বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে এলাহীর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর -১ আসসের জাতীয় সংসদ সদস্য মোঃ আলহাজ্ব জাকারিয়া জাকা।

তিনি তার বক্তব্য বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্ম না হলো আজ আমরা বাংলা ভাষায় কথা বলতে পারতাম না। তারই সুযোগ্য কন্যা তার পিতার সোনার বাংলা গড়তে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। ২০২৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ পরিনত করার লক্ষ্য কাজ চালিয়ে যাচ্ছেন। আলোচনা শেষে তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মুজিবুর রহমান, দিনাজপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা মোঃ তরিকুল ইসলাম, সাবেক বীরমুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক কালিপদ রায়, মোঃ কবিরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ শিবলী সাদিক, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্কা ডাঃ মোঃ ওসমান গনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ জিবরীল আহমদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাঃ জুলফিকার রহমান শাহ, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিবেদিতা দাস, বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিক হোসেন সহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. হুমায়ুন কবীর।

বীরগঞ্জ,স্বাধীনতা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত