কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

প্রকাশ : ২৬ মার্চ ২০২৪, ১৯:১৩ | অনলাইন সংস্করণ

  কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার ভোরে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালে পুস্প স্তবক অর্পন করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি, উপজেলা প্রশাসন, থানা প্রশাসন,  মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও তার অংগ সংগঠন, কাপাসিয়া উপজেলা প্রেসক্লাব, উপজেলা শিক্ষক সমিতি সহ বিভিন পেশাজীবী সংগঠন।

পাশা পাশি বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দিন আহমেদের ম্যুরালেও পুস্প স্তবক অর্পন করা হয় এবং জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচী শুরু করা হয়। পুলিশ প্রশাসন, আনসার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

এতে সালাম গ্রহন করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি, উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আমানত হোসেন খাঁন, উপজেলা নির্বাহী কর্মকর্তা একে এম লুৎফর রহমান, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু বকর মিয়া।

দিনের অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল  শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নত খাবার পরিবেশন, মিলাদ মাহফিল, সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজ এবং উপজেলা আওয়ামীলীগের আলোজনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।