ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মাদারীপুরে প্রকাশ্যে জুয়া খেলায় ৫ আসামীকে গ্রেফতার

মাদারীপুরে প্রকাশ্যে জুয়া খেলায় ৫ আসামীকে গ্রেফতার

মাদারীপুরের কালকিনিতে প্রকাশ্যে জুয়া খেলায় ৫ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১ প্যাকেট তাস ও সাত হাজার টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে এক বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, কালকিনি উপজেলার এনায়েতনগর গ্রামের ইদ্রিস সরদারের ছেলে শিহাব হোসেন (২৭), এনায়েতনগর সরদার কান্দির মৃত সামছুল হাওলাদারের ছেলে দিদার হাওলাদার (৪৫), উত্তর মাঝের কান্দির মৃত বশির সরদারের ছেলে বিল্লাল সরদার (২৭), একই গ্রামের মৃত মানিক সরদারের ছেলে নিয়ামত সরদার (৩৫), পূর্ব এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম আলীপুর গ্রামের মৃত রাজ্জাক সরদারের ছেলে মফিজুল সরদার (২৮)।

বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, মাদারীপুর জেলা পুলিশ সুপার মোঃ মাসুদ আলমের দিক নির্দেশনায় কালকিনি থানা এস আই মোঃ রবিউল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক টিম অবৈধ অস্ত্র, মাদক ও জুয়া প্রতিরোধে বিশেষ অভিযান পরিচালনা করে গতকাল সোমবার রাতে কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের উত্তর মাঝেরকান্দি গ্রামের মোঃ বশির বেপারীর পুকুর পাড়ের পূর্ব পাশে ফাকা জায়গায় তাস দিয়ে জুয়া খেলা অবস্থায় পাঁচ আসামীদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরোও জানায়, এ বিষয়ে কালকিনি থানায় একটি মামলা রুজু করা হয়েছে। জুয়া প্রতিরোধে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।

জুয়া,মাদারীপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত