ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈশ্বরদীতে ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

ঈশ্বরদীতে ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

পাবনার ঈশ্বরদীর রেল ক্রসিংয়ে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ট্রেন দুটি দুমড়েমুচড়ে যায়। মঙ্গলবার (২৬ মার্চ) রাত ১১টা ৫০ মিনিটের দিকে ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশন সংলগ্ন রেলগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে ।এতে তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, তেলবাহী একটি ট্রেন খুলনা যাচ্ছিল। এটি ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশন পার হয়ে ঈশ্বরদী রেলগেট এলাকায় পৌঁছালে অপর একটি মালবাহী ট্রেনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রেন দুটির ইঞ্জিন ও একটি বগি দুমড়েমুচড়ে যায়।

দুর্ঘটনা ঘটার পর থেকে উত্তরাঞ্চলের সঙ্গে দক্ষিণাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

এ বিষয়ে পাকশী রেলওয়ের বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) শাহ সুফি নূর মোহাম্মদ বলেন, ‘পার্বতীপুর থেকে তেলবাহী ট্রেনটি খুলনা যাচ্ছিল। ঈশ্বরদী জংশন স্টেশন থেকে ছেড়ে যাওয়া মাত্রই অপর একটি মালবাহী ট্রেন সানটিং করার সময় ঈশ্বরদী জংশন স্টেশন সংলগ্ন রেলগেট এলাকায় দুর্ঘটনায় পড়ে। এতে উভয় ট্রেনই ক্ষতিগ্রস্ত হয়। এ কারণে ঈশ্বরদী-ভেড়ামারা ,কুষ্টিয়া-যশোর লাইনে ট্রেন চলাচল বন্ধ আছে। ঘটনার পরপরই উদ্ধারকারী রিলিফ ট্রেন বগি উদ্ধারে কাজ শুরু করেছে৷ পাকশী বিভাগীয় রেলওয়ের কন্ট্রোল রুম সূত্র জানিয়েছে, খুলনা-চিলাহাটি রুটে চলাচলকারী আন্তঃনগর সীমান্ত এক্সপ্রেস এবং ঢাকা-খুলনা রুটে চলাচলকারী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেসসহ কয়েকটি ট্রেন আব্দুলপুর, ভেড়ামারা, মুলাডুলিসহ বিভিন্ন স্টেশনে দাঁড় করিয়ে রাখা হয়েছে।

ঈশ্বরদী,ট্রেন,সংঘর্ষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত