ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চাঁদপুরে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া এলাকায় মুরগী বহনকারী পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় আবুল কাশেম (৪৫),আব্দুর রব (৫৫) নামে দুই অটোরিকশা যাত্রী নিহত হয়। গুরুতর আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরো ৪ যাত্রী।

বুধবার (২৭ মার্চ) রাত প্রায় ৮টায় দিকে কালিয়াপাড়া-হোসেনপুর গ্রামের মধ্যবর্তী কচুয়া সড়কের বশির উল্লাহ হাসপাতালের সামনে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটেছে ।

নিহত আবুল কাশেম ও আব্দুর রব শাহরাস্তি উপজেলার হোসেনপুর গ্রাামের স্বর্ণকার পাড়ার বাসিন্দা। আহতরা হলেন- কটুয়া উপজেলার বাসিন্দা আব্দুর রশিদ,আশেক আলী ,অজ্ঞাত(৪০) নামা এক জন ও চালকের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় এক ব্যবসায়ী জানান, ইফতারের পর বৃষ্টি নামে। তার কিছু পরের মুহুর্তে কচুয়া অভিমুখী পিকআপ ভ্যানটি কালিয়াপাড়ার দিকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় সিএনজির এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায় এবং আরেকজনকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায়। ঘটনার পর পিকআপ ভ্যান চালক পিকআপ ফেলে পালিয়ে যায়।

শাহরাস্তি ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন মাষ্টার (ভারপ্রাপ্ত) মাহফুজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার ও আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, নিহতদের সুরুতহাল রিপোট তৈরী করা হয়। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করবো।

চাঁদপুর,সংঘর্ষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত