ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে ছাত্রীনিবাস থেকে এসএসসি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার 

নাটোরে ছাত্রীনিবাস থেকে এসএসসি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার 

নাটোরে একটি ছাত্রীনিবাস থেকে মোছা. নুসরাত জাহান মারিয়া বৈশাখী (১৯) নামে এক এসএসসি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩০ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে শহরের উত্তর বড়গাছা জোলারপার এলাকার হাফসা ছাত্রীনিবাস থেকে ওই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে নুসরাত মারিয়া তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন ' গুড বাই পৃথিবী আর কোনো দিন দেখা হবে না'।

নিহত শিক্ষার্থী মোছা. নুসরাত জাহান বৈশাখী সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের রফিকুল মৃধার মেয়ে। সে এসএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের উত্তর বড়গাছা এলাকায় তিন তলার একটি ছাত্রীনিবাসে তৃতীয় তলার একটি রুমে একাই থাকতেন ওই শিক্ষার্থী। শনিবার সন্ধার পর থেকে ওই শিক্ষার্থীর রুমের দরজা বন্ধ ছিল। এতে তার কোনো সাড়া শব্দ না পেয়ে দরজায় গিয়ে ডাকাডাকি করেন সহপাঠিরা। এরপরও ওই শিক্ষার্থীর সাড়া শব্দ না পেয়ে মেস সুপার বিষয়টি ছাত্রীনিবাসের মালিককে জানান।

পরে মালিক ঘটনাস্থলে এসে ওই শিক্ষার্থীর পরিবার ও নাটোর থানা পুলিশকে খবর দেন। এরপর ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় দরজার লক ভেঙ্গে পুলিশ মরদেহ উদ্ধার করেন।

নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নাটোর,মরদেহ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত