সীমান্ত হত্যা বন্ধে সরকারের কোন পদক্ষেপ নেই : ব্যারিস্টার মাহবুব

প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৪, ১১:১৮ | অনলাইন সংস্করণ

  নোয়াখালী প্রতিনিধি

ভারত রাগ করবে তাই সীমান্ত হত্যা বন্ধে সরকারের কোন পদক্ষেপ নেই বলে মন্তব্য করেছেন বিএনপি'র যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

তিনি আজ নোয়াখালীর সোনাইমুড়ীতে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের মাঝে আর্থিক সহায়তা অনুষ্ঠানে যোগ দিয়ে আরো বলেন, সরকার সারা দেশের বিএনপির নেতা কর্মীদেরকে গায়েবি মামলা দিয়ে তাদের রাজনৈতিক অধিকার হরন করেছে। 

এইভাবে তাদের ফ্যাসাবাদী রুপ সারা দেশের মানুষেরকে বিপদের মুখে পেলে দিয়েছে। সাধারণ  মানুষকে তাদের ভোটের অধিকার কেড়ে নিয়ে নির্বাচন করেছে যেখানে ১০ শতাংশ মানুষ ও ভোট দেয়নি। এ অবস্থা মানুষের ভোটের অধিকার আদায়ের জন্য রাজপথে থাকত হবে।

বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশে সারাদেশের বিত্তবানদের কে বিভিন্ন সময়ে বিএনপি ও সহযোগী সংগঠনের কারা  নির্যাতিত নেতা কর্মীদের আর্থিক সহায়তা করার জন্য তিনি অনুরোধ জানান।

সাউথ আফ্রিকা ব্যবসায়ী ও সাবেক ছাত্রদল নেতা আবদুল করিম মামুনের আয়োজনে ও জেলা সেচ্ছাসেবকদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি'র যুগ্ম-মহাসচিব সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন সভাপতি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। বিশেষ অতিথি ছিলেন সাবেক সোনাইমুড়ী উপজেলা চেয়ারম্যান ও সোনাইমুড়ী উপজেলা বিএনপির আহবায়ক আনোয়ার হক কামাল। 

আরো উপস্থিত ছিলেন জিয়া সমাজ কল্যাণ পরিষদের সোনাইমুড়ী উপজেলা সভাপতি প্রফেসর আবদুল্লাহ, সোনাইমুড়ী উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মাসুদুর রহমান মাসুদসহ আরো অনেকে।

উক্ত অনুষ্ঠানে ১৫০ জন নেতা কর্মী ও মুক্তিযুদ্ধার মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়।