ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে ফতুল্লা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানের শপথগ্রহণ

নারায়ণগঞ্জে ফতুল্লা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানের শপথগ্রহণ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মো: ফাইজুল ইসলামের শপথ গ্রহণ অনু্ষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৬ এপ্রিল নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে শপথবাক্য পাঠ করান নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হক।

এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগর উপ-পরিচালক মৌরিন করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মৌসুমী বাইন হীরা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাকিব আল রাব্বি, নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দ, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলাম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (স্থানীয় সরকার শাখা) মোঃ নিলয় রহমান প্রমুখ।

শপথ বাক্য পাঠকালে নবনির্বাচিত চেয়ারম্যান মো: ফাইজুল ইসলাম বলেন, আমি নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সশ্রদ্ধচিত্তে শপথ বা দৃঢ়ভাবে ঘোষণা করছি যে, আমি ভীতি বা অনুগ্রহ, অনুরাগ বা বিরাগের বশবর্তী না হয়ে সকলের প্রতি আইন অনুযায়ী এবং সততা, নিষ্ঠা ও বিশ্বস্ততার সঙ্গে আমার পদের দায়িত্ব ও কর্তব্য পালন করবো। আমি বাংলাদেশের প্রতি অকৃত্রিম বিশ্বাস ও আনুগত্য পোষণ করবো।

এর আগে গত ৯ মার্চ শিল্পাঞ্চলখ্যাত ফতুল্লা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হলে তাতে অটোরিকশা প্রতীকে চেয়ারম্যান পদে জয় লাভ করেছেন ফাইজুল ইসলাম। তিনি ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক। তিনি বেসরকারি ফলাফলে ২০ হাজার ৯২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার সঙ্গে আরও তিনজন প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তাদের মধ্যে চশমা প্রতীকে আমজাদ হোসেন ১৩৮, মোটরসাইকেল প্রতীকে পরেশ চন্দ্র দাস ৮২৩ ও আনারস প্রতীকে সাইফুল ইসলাম ২২২ ভোট পেয়েছিলেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত বছরের ২৩ সেপ্টেম্বর ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন মারা যান। এতে চেয়ারম্যান শূন্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এ নির্বাচনে চারজন প্রার্থী অংশ নেন। ফতুল্লা ইউনিয়ন পরিষদে ৪৫টি ভোট কেন্দ্রে মোট এক লাখ ২৩ হাজার ৮৩৬ ভোটারের মধ্যে ১৮ শতাংশ ভোট পড়েছিল।

নারায়ণগঞ্জ,শপথ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত