ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আশুলিয়ায় ট্রাক চাঁপায় স্বামী-স্ত্রী নিহত

আশুলিয়ায় ট্রাক চাঁপায় স্বামী-স্ত্রী নিহত

জিরাবো-বিশমাইল আঞ্চলিক সড়কের আশুলিয়ার বড় রাঙ্গামাটিয়া এলাকায় ট্রাক চাঁপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। পরিবারের সাথে ঈদ উদযাপন শেষ করে মোটরসাইকেলযোগে নাটোর থেকে আশুলিয়ায় তাদের বাসা বাড়িতে আসছিলেন তারা। পথে এ দূর্ঘটনা ঘটে।

মঙ্গলবার (এপ্রিল)) রাত ৯টার দিকে আশুলিয়ার বিশমাইল-জিরাব সড়কের বড় রাঙ্গামাটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাটোড়ের সিংড়া উপজেলার দেলোয়ার হোসেন ও তাঁর স্ত্রী হাসি বেগম। দেলোয়ার হোসেন আশুলিয়ার পুকুরপাড় বাগানবাড়ি এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় রাতুল নিটওয়্যার লিমিটেড নামের একটি পোশাক কারখানায় লাইন চিফ পদে চাকরি করতেন এবং তাঁর স্ত্রী গৃহিণী ছিলেন। তাঁদের দুটি কন্যাসন্তান রয়েছে।

আশুলিয়া থানার এসআই আরাফাত উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, পরিবারের সাথে ঈদ শেষে মোটরসাইকেলযোগে আশুলিয়ায় তাদের ভাড়া বাসায় আসছিলেন। পথে জিরাব-বিশমাইল সড়কের বড় রাঙ্গামাটিয়া এলাকার ইনসেপ্টা ফার্মাসিউটিক্যাল ওষুধ কারখানার সামনে পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যায়। এসময় দ্রুত গতির একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে স্থানীয় পিএমকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত দেলোয়ারের বড় ভাই জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আজকেই তাঁরা গ্রামের বাড়ি থেকে এসেছে। আমি তাঁদের লাশ নিয়ে যেতে চাই।’

আশুলিয়া থানার এস আই আরাফাত উদ্দিন বলেন, ‘খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতদের স্বজনেরা এসেছেন। তাঁদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

নিহত,আশুলিয়া
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত